আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৯, ২০২২, ৮:৪৭ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার মাইজবাগ ইউনিয়নের তেরচাটি গ্রামে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের জায়েদুলের পুত্র আলমগীর হোসেন (২২) ও শহিদুল্লার পুত্র ইউসুফ (২৫) মোটরসাইকেলে ঈশ্বরগঞ্জ থেকে কিশোরগঞ্জের দিকে যাওয়ার পথে তেরচাটি চকদারবাড়ির সামনে পেছন দিক থেকে একটি বালু ভর্তি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনা স্থলেই আলমগীর নিহত হয় ও গুরুতর আহত ইউসুফকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১